গ্রীন ইউনিভার্সিটির বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের নতুন কমিটি গঠন

0
98

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের এ্যাড. মােঃ . লায়েকুজ্জামান মােল্লা স্যারের নির্দেশনায় ৪১ সদস্যের গ্রীন ইউনিভার্সিটি শাখার কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪জুলাই) বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ সেলিমুর রহমান সেলিম এবং সাধারণ সম্পাদক মশিউর রহমান মােল্লা (মশিউর) উক্ত কমিটির অনুমোদন ঘোষণা করেন।

উক্ত কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন উম্মে রিয়াজুল জান্নাত তিশা ও সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন মোঃ জাকির হোসেন।

এছাড়া কমিটিতে সহ-সভাপতি ৪ জন, যুগ্ম সাধারণ সম্পাদক ৬ জন, সাংগঠনিক সম্পাদক ও ধর্ম বিষয়ক সম্পাদক ২ জন করে। কোষাধ্যক্ষ, দপ্তর সম্পাদক, প্রচার সম্পাদক, ক্রীড়া সম্পাদক,আইন বিষয়ক সম্পাদক, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, মহিলা বিষয়ক সম্পাদক, সমাজ সেবা বিষয়ক সম্পাদক, সাহিত্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, বৃত্তি বিষয়ক সম্পাদক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ১ জন করে নির্বাচিত করা হয়।এছাড়া ১৩ জন কার্যকরী সদস্য নির্বাচিত করা হয়।

নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও সুপ্রসারিত করার লক্ষ্যে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ গ্রীন ইউনিভার্সিটি শাখা নিরলসভাবে কাজ করে যাব। এবং বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন ও আইনের শাসন প্রতিষ্ঠার প্রত্যয় হবে আমাদের মূল লক্ষ্য ।