আওয়ামী লীগ নেতা ও বীরমুক্তিযোদ্ধা ডা,এস, এম ফারুক আর নেই

0
75

এস, এম, মনির হোসেন জীবন – বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উত্তরা স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার সৈয়দ মনিরুল ইসলামের পিতা বীর-মুক্তিযোদ্ধা সৈয়দ আবুল ফারুক ইন্তেকাল করেছেন।

বুধবার সন্ধ্যা ৬ টায় রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (পিজি) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল (৯৫)।

নিহতের ছেলে সৈয়দ মনিরুল ইসলাম  বুধবার রাতে মারা যাবার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান,  বুধবার সকালে কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর-মুক্তিযোদ্ধা সৈয়দ আবুল ফারুক (আমার বাবা)কে অসুস্থ অবস্থায় ঢাকার পিজি হাসপাতালে কেবিনে ভর্তি করা হয়। পরে তিনি  সন্ধ্যা ৬ টার দিকে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

সৈয়দ মনিরুল ইসলাম জানান, আমার পিতা ব্রেনষ্টোক করে মারা গেছেন। মৃত্যকালে তিনি ৪ ছেলে ৫ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাযার নামাজ আজ বৃহস্পতিবার বাদ যোহর কিশোরগঞ্জ জেলার কটিয়াদি থানার চান্দপুর বড় বাড়ি গ্রামের নিজ বাড়িতে অনুষ্ঠিত হবে । পরে তাকে সেখানে রাষ্ট্রীয় মর্যাদায় দিয়ে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে জানান উওরা ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা।