পুঠিয়ায় গলায় দড়ি দিয়ে যুবকের আত্মহত্যা

0
104

পুঠিয়া প্রতিনিধিঃ পুঠিয়ায় সুকান্ত কুমার (২৩) নামের এক যুবক আত্নহত্যা করেছে। মৃত সুকান্ত কুমার উপজেলার জিউপড়া ইউনিয়নের পূর্ব ধোপাপাড়া গ্রামের বলাই চন্দ্রের ছেলে। আজ মঙ্গলবার দুপুরের যে কোন সময় এ আত্নহত্যার ঘটনাটি ঘটেছে। আত্নহত্যার সঠিক কারণ জানা যায়নি।

মৃতের পারিবারিক সূত্রে জানাগেছে, মঙ্গলবার সকালে সুকান্ত ও তার বাবা দুইজন সাইকেল নিয়ে ধোপাপাড়া হাড়োখালি বিলে তাদের নিজ জমিতে কাজ করতে যায়। বেলা বাড়ার পর সুকান্তর বাবা বাড়ি ফিরে আসে। সে সময় সুকান্ত জমিতে কাজ করছিলো। পরে দুপুরে সুকান্ত বাড়ি ফিরে না আশায় পরিবারের লোকজন তাকে খোঁজ করতে জমিতে যায়। জমির কাছে গিয়ে তারা দেখতে পায় সাইকেল ও কাঁচি জমিতে পরে আছে কিন্তু সুকান্ত সেখানে নাই। জমির ভিতরে আমগাছে কাঁচা পাটের ছালের দড়ির ফাঁসে জড়িয়ে ঝুঁলছে সুকান্ত। সেসময় তার আত্বীয় স্বজনেরা তাকে আমাগাছ থেকে নামায়। ততক্ষণে সে মারা যায়। মৃতের মা জানান, তার ছেলে পেটের পিড়ায় ভুগছিলো। অনেক চিকিৎসা করা হয়েছে। তবে এ বিষয়ে সে কাউকে কিছু জানাতো না।

বিষয়টি নিশ্চিত করে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন জানান,খবর পেয়ে পুঠিয়া থানা পুলিশ ঘটনা স্থলে যায়। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে এটি একটি আত্নহত্যা। মৃতের বিষয়ে পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ পবিরাবের কাছে হস্তান্তর করা হয়েছে।