দিনাজপুরে বিরলে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় ছাত্রী নিহত

0
90

শিমুল, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের বিরলে সড়ক দুর্ঘটনায় এক বিশ্ববিদ্যালয় পড়–য়া ছাত্রী নিহত হয়েছে। শুক্রবার সকালে দিনাজপুর-বোচাগঞ্জ সড়কের বিরল উপজেলার মঙ্গলপুর ইউপি’র রঘুনাথপুর চেয়ারম্যান রোডে মোটরসাইকেল এর সাথে ট্রাকের সাথে সংঘর্ষ ঘটে। সংঘর্ষে বোচাগঞ্জ উপজেলার সেতাবগঞ্জ পৌরশহরের সুবিদহাট (ফায়ারসার্ভিস) এলাকার মৃত মমিনুল ইসলাম মমিন এর কন্যা তাহেরা ফাইয়াজ মৌ’কে (১৮) হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

মৌ দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) অর্থনীতি বিভাগের ১৮ ব্যাচের শিক্ষার্থী।

পরিবারের সদস্যরা জানায়, মোটরসাইকেল এর চালক তাঁর খালাতো ভাই এর সাথে আজ সকালের দিকে ৯টার দিকে বিশ্ববিদ্যালয় এলাকায় একটি মেসে থাকত। সেখান থেকে প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে দুপুর ১২টার দিকে বাড়ির উদ্দেশ্যে যাত্রা করলে পথিমধ্যে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় ওই শিক্ষার্থীর খালাত ভাই গুরুতর আহত হলে তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

বিরল থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাসিম হাবিব বিষয়টি নিশ্চিত করে জানান, মযনাতন্তের জন্য লাশ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে রাখা হয়েছে। ট্রাক ও চালককে আমরা আটক করতে সক্ষম হয়েছি। পরবর্তী আইনানুগ কার্যক্রম গ্রহণের প্রস্তুতি চলছে।