দেশজুড়ে

করোনায় আক্রান্ত আখাউড়ার প্রাথমিক শিক্ষা কর্মকর্তা

  • 17
    Shares

কাজী শফিকুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: জেলার আখাউড়া প্রাথমিক শিক্ষা কর্মকর্তাসহ নতুন করে আরও দুইজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজ শুক্রবার (১২ জুন ২০২০) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, ক’দিন আগে উপজেলায় বিভিন্ন দফতরের কর্মকর্তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। শুক্রবার উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নুরজাহান বেগম ও উপজেলা মৎস অফিসের অফিস সহকারী রুমন দাসের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে।

আখাউড়া উপজেলায় এখন পর্যন্ত ২৪জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। হাসপাতাল ও হোম আইসোলেশন থেকে ১৫ রোগী সুস্থ হয়েছেন বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানাগেছে।

এদিকে বাংলাদেশের স্বাস্থ্য অধিদপ্তর এর করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনের সর্বশেষ (১২ জুন ২০২০) তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় আরও ১৬ হাজার ৯৫০টি নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষা করা হয় ১৫ হাজার ৯৯০টি নমুনা। এ নিয়ে দেশে মোট নমুনা পরীক্ষা করা হলো চার লাখ ৭৩ হাজার ৩২২টি। নতুন নমুনা পরীক্ষায় করোনা সংক্রমণ শনাক্ত হয়েছে আরও তিন হাজার ৪৭১ জনের মধ্যে। ফলে আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৮১ হাজার ৫২৩ জনে। আক্রান্তদের মধ্যে মারা গেছেন আরও ৪৬ জন। এ নিয়ে মোট মৃত্যু হলো এক হাজার ৯৫ জনের। ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৫০২ জন। ফলে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন মোট ১৭ হাজার ২৫০ জন।


  • 17
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button