দেশজুড়ে

সরিষাবাড়ীতে সাংবাদিক আব্দুল মান্নানের চাচা সড়ক দুর্ঘটনায় মৃত্যু

  • 2
    Shares

তৌকির আহাম্মেদ হাসু, সরিষাবাড়ী (জামালপুর)প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ী মহাদান সানাকৈর বাজারের মোটরসাইকেল ও ভ্যানগাড়ীর মুখোমুখি সংঘর্ষে আক্তার হোসেন (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।গতকাল বৃহস্পতিবার বিকাল ৪টায় উপজেলার মহাদান ইউনিয়নের সানাকৈর বাজারের পাশে সরিষাবাড়ী-দিগপাইত প্রধান সড়কে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্র জানা গেছে-সরিষাবাড়ী উপজেলা ভাটারা ইউনিয়নের ফুলদহ গ্রামের মৃত জসিম উদ্দিন মন্ডলের ছেলে আক্তার হোসেন দুপুর দেড়টার দিকে তার ব্যক্তিগত কাজে জন্য বাড়ী থেকে বের হয়ে স্থানীয় সানাকৈর বাজারে কেনাকাটা করতে যান। বাজার থেকে ভ্যানগাড়ী দিয়ে বাড়ী ফেরার পথে বাজারের পাশে আওয়াল চেয়ারম্যানের বাড়ীর কাছে রাস্তায় পৌঁছলে সামনে থেকে আসা মটরসাইকেল ও ভ্যানগাড়ী মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় আক্তার হোসেন গুরুতর আহত হন।খবর পেয়ে সরিষাবাড়ী ফায়ার স্টেশনের উদ্ধারকর্মী দল তাকে উদ্ধার করে সরিষাবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি দেখা দিলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে নেওয়া হলে গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে সাতটার দিকে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

এ ব্যাপারে নিহতের ভাতিজা দৈনিক ইনকিলাব পত্রিকার সরিষাবাড়ী উপজেলার প্রতিনিধি সাংবাদিক আব্দুল মান্নান জানান, বাজার শেষে বাড়ী ফেরার পথে বেপরোয়া মটরসাইকেল চাচাকে বহন করা ভ্যানগাড়ীকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাঁকে মৃত ঘোষণা করেন। রাতেই লাশ গ্রামের বাড়ীতে নেওয়া হয়। আজ শুক্রবার সকাল ১০টা নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়েছে।


  • 2
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button