মাগুরা-২ আসনের এমপি বীরেন শিকদারের সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠিত

0
87

মতিন রহমান, মাগুরা : বাংলাদেশের বর্তমান ক্ষমতাসীন দল আ.লীগের মাগুরা-২ আসনের সংসদ সদস্য ও সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি তাঁর সুস্থতার জন্য দেশবাসী সকলের নিকট দোয়া কামনা করেন। এদিকে তাঁর দ্রুত সুস্থতা কামনা করে নিজ নির্বাচনী এলাকা মাগুরায় বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ প্রার্থনার আয়োজন করেন বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

শুক্রবার (৯ জুলাই) মাগুরা সদর উপজেলার শত্রুজিৎপুর, গোপালগ্রাম ও বেরইল পলিতা ইউনিয়নের বিভিন্ন মসজিদ-মন্দিরে ড. শ্রী বীরেন শিকদারের আরোগ্য কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

উক্ত দোয়া অনুষ্ঠানের আয়োজন করেন ১৩ নং গোপালগ্রাম ইউনিয়ন যুবলীগের সাবেক নেতা ও বর্তমান গোপালগ্রাম ৮ নং ওয়ার্ড আ.লীগের সভাপতি ও ইউপি সদস্য (মেম্বার) জাহাঙ্গীর হোসেন, গোপালগ্রাম ইউনিয়ন কৃষকলীগের সভাপতি শেখ নাদিম আলী (পান্নু), বেরইল পলিতা ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি ও ইউপি সদস্য ফাতুয়ার মেম্বার সহ শত্রুজিৎপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সঞ্জিত বিশ্বাস প্রমুখ।

ড.শ্রী বীরেন শিকদার (এমপি) একান্ত সহকারী শিশির সরকার এই প্রতিবেদককে জানিয়েছেন, এমপি মহোদ্বয় সুস্থ আছেন। তিনি সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তিনি সকলের নিকট দোয়া কামনা করেছেন।