রামেক হাসপাতালের করোনা ওয়ার্ডে দুইজনের মৃত্যু

0
74

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (১২ জুন) ভোররাত ৩টা এবং সকাল ৭টার দিকে মারা গেছেন তারা। এ দুইজন করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কি না তা জানতে মৃত্যুর পর নমুনা সংগ্রহ করা হয়েছে।

মৃত দুইজন হলেন- নওগাঁ সদর উপজেলার ঘোষপাড়া গ্রামের চিত্তরঞ্জন মণ্ডলের ছেলে চিরঞ্জিত মণ্ডল (৫০) এবং রাজশাহীর বাগমারা উপজেলার মজিদপুর গ্রামের নবিকুর রহমানের স্ত্রী ফাতেমা বেগম (৪৫)। তাদের করোনার উপসর্গ থাকায় কোভিড-১৯ রোগিদের জন্য নির্ধারিত ২৯ নম্বর ওয়ার্ডে রাখা হয়েছিল।

হাসপাতাল সূত্রে জানা গেছে, চিরঞ্জিত মণ্ডল একজন শিক্ষক ছিলেন। জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। এর ঘণ্টাখানেক পরেই তিনি মারা যান।

একই ধরনের উপসর্গ থাকায় গেল ৯ জুন হাসপাতালে ভর্তি করা হয়েছিল গৃহিনী ফাতেমা বেগমকে। শুক্রবার সকাল ৭টার দিকে তিনি মারা যন। লাশ দুটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, মৃত দুই নারী-পুরুষের পরিবারের অন্য সদস্যরা সুস্থ আছেন। তাই তাদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। আর মৃত দুইজন করোনায় আক্রান্ত ছিলেন কি না তা জানতে নমুনা সংগ্রহ করা হয়েছে। শনিবার নমুনা পরীক্ষা করা হবে।