ভোর ৫:০৭ বৃহস্পতিবার ১৪ই নভেম্বর, ২০১৯ ইং

তিতুমীর কলেজ ছাত্র রাজীবের মৃত্যুতে মির্জা ফখরুলের শোকপ্রকাশ  

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : এপ্রিল ১৭, ২০১৮ , ১১:০৩ অপরাহ্ণ
ক্যাটাগরি : বিবিধ
পোস্টটি শেয়ার করুন

গত ৩ এপ্রিল ২০১৮ ঢাকার কাওরান বাজারে দুই চলন্ত বাসের রেষারেষির মধ্যে পড়ে হাত হারানো তিতুমীর কলেজের ছাত্র রাজীব মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে গতরাতে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। রাজীবের এই অকাল ও হৃদয়বিদারক মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
আজ এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “দেশে ভয়াবহ অপশাসন চলছে বলেই সর্বত্র এখন অনিয়ম এবং লাগামহীন
দৌরাত্ম বিরাজমান। দেশে আইন কানুনের বালাই নেই বলেই পথে-ঘাটে সর্বত্র নাগরিকদের জীবনের কোন নিরাপত্তা নেই।একদিকে বর্তমান ভয়াবহ দু:শাসনে যেমন মানুষের নাভিশ্বাস উঠছে তেমনি অন্যদিকে কোনকিছুতেই নিয়ম-নীতি, দায়বদ্ধতা ও জবাবদিহিতা না থাকায় দেশে লাগাতারভাবে ঘটে চলেছে সড়কে মহাসড়কে নানা দূর্ঘটনা। আর তারই নির্মম শিকার হয়েছে তিতুমীর কলেজের তরুণ ও মেধাবী ছাত্র রাজীব। দুই বাসের মধ্যে পড়ে হাত হারানো পিতৃমাতৃহীন, গরীব, অসহায় ও পরিশ্রমী ছাত্র রাজীবের মৃত্যুতে শোক জানানোর ভাষা আমি হারিয়ে ফেলেছি। তার এই অকাল মৃত্যুতে সকলেরই হৃদয় ছুঁয়ে যায়, সকলেই আবেগআপ্লুত হয়ে পড়ে। আর যাতে কেউ এধরণের নির্মম পরিণতির শিকার না হয়, সেজন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে নিজ নিজ দায়বদ্ধতায় এগিয়ে আসতে হবে। ”
বিএনপি মহাসচিব শোকবার্তায় দুই বাসের চাপায় হাত হারিয়ে মৃত্যুবরণকারী তরুণ ছাত্র রাজীবের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

Comments

comments