রাত ৪:২৩ বৃহস্পতিবার ১৪ই নভেম্বর, ২০১৯ ইং

কৃষি ব্যাংক মোহনপুর শাখার শুভ হালখাতা বৈশাখী মেলা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : এপ্রিল ১৭, ২০১৮ , ১০:৪৫ অপরাহ্ণ
ক্যাটাগরি : রাজশাহী
পোস্টটি শেয়ার করুন

রিপন আলী, রাজশাহী জেলা প্রতিনিধিঃ রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক মোহনপুর শাখার আয়োজনে শুভ হালখাতা বৈশাখী- মেলা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ও মঙ্গলবার ২ দিন ব্যাপী রাকার মোহনপুর শাখা শুভ হালখাতা ও বৈশাখী মেলা ১৪২৫ এর মধ্যদিয়ে গ্রাহক সমাবেশ উদ্ধোধন করেন প্রধান অতিথি রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক কাজী আলমগীর।

উদ্বোধন বক্তব্য প্রদানে বলেন কৃষি ব্যাংক পল্লী ও ক্ষুদ্র ঋণ, বয়স্কভাতা, বিধবাভাতা,হত-দরিদ্র ঋণ কর্মসূচি,মাছচাষ,ভুট্টা, মরিচ, পান বরজসহ বিভিন্ন প্রকার ঋণ প্রদান করে আসছে।

তিনি আরো বলেন, ব্যাংক হচ্ছে মানুষের সহায়ক পূর্ণ একটি বিশ্বাস ভাজন প্রতিষ্ঠান যার মাধ্যমে মানুষ অর্থের আদান প্রদান করে থাকেন। এছাড়া মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সুখি সমৃদ্ধ ডিজিটাল দেশ গড়তে রাষ্ট্রের সকল প্রতিষ্ঠান গুলোকে জনগণের সেবার মান বৃদ্ধি জন্য নির্দেশিকা দিয়েছে আমরা তাদের সঙ্গে কাধে কাধ মিলিয়ে নিরালস ভাবে কাজ করে যাচ্ছি। সেই সাথে সম্মানিত ঋণ গ্রহনকারী উদ্যেশে বলেন পুরাতন ঋণ পরিশোধ করুন, প্রযোজনে নতুন ঋণ গ্রহন করুন।

উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগের মহা-ব্যবস্থাপক রফিকুল আলম চৌধুরী। নিরিক্ষা কর্মকর্তা নাজমুল হকসহ ব্যাংকের কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।

স্বাগত বক্তব্য প্রদান করেন শাখা ব্যবস্থাপক জাহিদুর রহমান জানান, আপনারা সময়মত ব্যাংকের ঋণ পরিশোধ করুন।আপনাদের সহযোগিতায় কৃষি ব্যাংক সার্বক্ষনিক পাশে আছি। উক্ত হালখাতায় ৩ শতাধিক খেলাপী ঋণ গ্রহীতাদের নিকট হতে ১ কোটি পঁচিশ লক্ষ খেলাপী ঋণ আদায় এবং ৯০ লক্ষ টাকা ঋণ বিতরণ করা হয়।

Comments

comments