কালিহাতীতে নতুন করে ৮ জনের করোনা শনাক্ত, উপজেলায় মোট শনাক্ত ৮৬৪

0
222

জাহাঙ্গীর আলম, কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এন্টিজেন নমুনা পরীক্ষায় নতুন করে মোট ৮ জন করোনা ভাইরাস শনাক্ত হয়েছেন।

তারা হলেন, উপজেলার বাংড়া ইউনিয়নের বিলপালিমা গ্রামের শাহ আলমের স্ত্রী সুলতানা (৪০), ধুনাইল গ্রামের সোহেল রানার ছেলে ইয়াইস (৯), কুচুটি গ্রামের রহমত উল্লাহর রাসেল (৪০), বীরবাসিন্দা ইউনিয়নের আগজোয়াইর গ্রামের সাদেক আলীর মেয়ে স্বপ্না(১৯), কালিহাতী পৌরসভার ঘুনী গ্রামের মৃত হাছেন আলীর ছেলে হাবিবুর রহমান (৬৫), চামুরিয়া গ্রামের হারাধনের স্ত্রী সাবিত্রি (৪১), নূর মোহাম্মদের ছেলে আলাউদ্দিন (৬৫) ও পার্শ্ববর্তী ঘাটাইল উপজেলার মাইজবাড়ী গ্রামের আমান আলীর ছেলে আব্দুল গফুর (৭০)।

এ নিয়ে এ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮৬৪ জন। এর মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৬২২ জন, মৃত্যু হয়েছে ১৭ জনের এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন ৬ জন।

মঙ্গলবার (৬ জুন) বিকেলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. উম্মে রুমান সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করে বলেন, নতুন আক্রান্তদের মধ্যে হাবিবুর রহমান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন এবং বাকি ৭ জন তাদের নিজ নিজ বাসায় হোম আইসোলেশনে রয়েছে।

তিনি সকলকে মাস্ক ব্যবহার করা এবং হাত ধোয়া সহ সরকারি স্বাস্থ্যবিধি পালনের যে নির্দেশনা রয়েছে তা মেনে চলার আহ্বান জানান। পাশাপাশি যদি কারও জ্বর, সর্দি, কাশি সহ করোনার অন্যান্য উপসর্গ থাকে তাহলে হাসপাতালে না এসে হাসপাতালের জরুরী নম্বরে (০১৭৩০৩২৪৫৬৫) ফোন করে সেবা গ্রহণের অনুরোধ জানান এবং উপসর্গ থাকলে অবশ্যই করোনা পরীক্ষা করারও আহ্বান জানান তিনি।