দেশজুড়ে

মির্জাপুরে করোনা উপসর্গ নিয়ে ১ জনের মৃত্যু

  • 212
    Shares

রাব্বি ইসলাম, স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের মির্জাপুরে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (১২ই জুন) ভোর সকালে তিনি নিজ বাড়িতে মৃত্যুবরণ করেছেন বলে পরিবার সুত্র নিশ্চিত করেছেন। সে উপজেলার মহেড়া ইউনিয়নের হাড়ভাঙ্গা গ্রামের মো. কসিম মিয়ার ছেলে শাহালম মিয়া (৩২)। তিনি পেশায় টেইলার্স দোকানদার ছিলেন বলে নিশ্চিত করেছেন মহেড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. বাদশা মিয়া।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনোলজিস্ট (ইপিআই) ইজাজুল হক জানান, নিহত শাহালম গত বুধবার (১০ই জুন) কাশি, শ্বাসকষ্ট ও গলাব্যাথা নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের বুথে এসে নমুনা দিয়ে যায়। পরদিন টেস্টের জন্য ঢাকার আইপিএস ল্যাবে নমুনা পাঠানো হয়। তবে নমুনা দেয়ার ২ দিন পরই তার মৃত্যু হয়। এখন পর্যন্ত তার নমুনার ফলাফল আমাদের কাছে এসে পৌঁছায়নি।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল মালেক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, তার দেহে উপসর্গ ছিলেন এবং গত বুধবার (১০ই জুন) তার নমুনা সংগ্রহ করা হয়েছে। টেস্টের ফলাফল পেলেই বলা যাবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কি না। করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেও মৃতের দেহে ৩ ঘন্টা পর ভাইরাস থাকেনা উল্লেখ করে তিনি জনগণকে আতঙ্কিত না হয়ে সচেতন হওয়ার আহ্বান জানিয়েছেন।


  • 212
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button