পূর্বাঞ্চলের শীর্ষ মাদক কারবারী কাপ্তান ৫শ পিচ্ ইয়াবাসহ পুলিশের হাতে গ্রেফতার

0
95

কাজী শফিকুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:  ব্রহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের ছোট কুড়িপাইকা গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ী মোঃ কাপ্তান (৪২) কে ৫শ পিচ্ ইয়াবাসহ আটক করেছে আখাউড়া থানা পুলিশ।

বৃহস্পতিবার দুপর সাড়ে ১২ টার দিকে তার নিজ এলাকা থেকে তাকে ৫শ পিচ্ ইয়াবাসহ আটক করে আখাউড়া থানার এএস আই খোরশেদ আলম ও সঙ্গীয় ফোর্স।

পুলিশ সূত্রে জানা গেছে, আটককৃত কাপ্তান পূর্বাঞ্চলের চিন্হিত একজন শীর্ষ মাদককারবারী ও তার বিরোদ্ধে থানায় ইয়াবা ও ফেন্সিডিল সহ একাধীক মাদক মামলা রয়েছে। আটকৃত কাপ্তান ছোটকুড়িপাইকা এলাকার মৃত আব্দূল আজিজ ভূইয়ার ছেলে।

খোজ নিয়ে জানা গেছে,কাপ্তান পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। সে আখাউড়া ছোট কুড়িপাইকা গ্রামের মাদক সম্রাট হিসেবে পরিচিত। এর আগে কাপ্তান কে কয়েকবার বিভিন্ন ধরনের মাদকসহ আটক করে আদালতে সোপর্দ করলে পরে সে জামিনে মুক্ত হয়ে এলাকায় ফিরে আবারো মাদক ব্যবসায় লিপ্ত হয়। উল্লেখ্য গত কিছু দিন আগেও ১হাজার ৯৯পিচ্ ইয়াবা নিয়ে ধরাপরে মাদক সম্রাট কাপ্তান।

আটকের সত্যতা নিশ্চিত করে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রসুল আহমেদ নিজামী জানান, আটককৃত কাপ্তান পূর্বাঞ্চলের একজন চিন্হিত মাদক ব্যবসায়ী। সে কিছুদিন আগেও মাদক নিয়ে পুলিশের হাতে আটক হয় কিন্তু সে জামিনে মুক্ত হয়ে আবারো মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে। আজ দুপুরে তাকে ৫শ পিচ্ ইয়াবা সহ পুলিশ আটক করে। তার বিরোদ্ধে মাদক আইনে মামলা রুজু করার প্রস্তুতি চলছে।