দেশজুড়ে

শ্রীনগরে প্রধানমন্ত্রীর কারামুক্তি দিবস উপলক্ষ্যে মিলাদ

  • 106
    Shares

আরিফুল ইসলাম শ্যামল: শ্রীনগরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল হয়েছে। কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ কমিটির সাবেক সহ-সম্পাদক গোলাম সারোয়ার কবীরের আয়োজনে উক্ত মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার বাদ যোহুর উপজেলা পরিষদ জামে মসজিদে মুন্সীগঞ্জ-১ আসনের পক্ষ থেকে প্রিয় নেত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় বিশেষ প্রার্থনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি গোলাম সারোয়ার কবীর, শ্রীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবির রায়হান সৈকত, শ্রীনগর কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম লিমন, উপজেলা ওলামা লীগের সভাপতি মো. আলীনুর প্রমুখ।

উল্লেখ্য, সেনা সমর্থিত ১/১১ এর তত্বাবধায়ক সরকারের আমলে গ্রেফতার হয়েছিলেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার মুক্তির দাবীতে আওয়ামী লীগসহ অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীর আপসহীন মনোভাব ও অনড় দাবীর মুখে তৎকালীন তত্বাবধায়ক সরকার (১১ জুন) শেখ হাসিনার মুক্তি দিতে বাধ্য হয়। তৎকালীন ওই সময়ে প্রিয় নেত্রীর মুক্তির দাবীতে রাজপথে আন্দোলনের নেতৃত্বে অন্যতম ভুমিকা রাখেন ছাত্রলীগের সাবেক নেতা গোলাম সারোয়ার কবীর।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!


  • 106
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button