দেশজুড়ে

শরীয়তপুরে আজও ৪ জন করোনায় আক্রান্ত

  • 44
    Shares

মোঃ ওমর ফারুক, শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরে নতুন করে আরো ৪ জন করোনায় আক্রান্ত হয়েছে । সিভিল সার্জন সুত্রে জানা যায়,শরীয়তপুর সদর উপজেলার মাহমুদপুর ও বিনোদপুরের ২টি স্যাম্পলের ফলাফল পজিটিভ এসেছে এবং নড়িয়া উপজেলার ভুমখারায় ১টি স্যাম্পলের ফলাফল কোভিড-১৯ পজিটিভ এসেছে।এছাড়াও ভেদরগঞ্জ উপজেলার চরকুমারিয়া ইউনিয়বের ১টি স্যাম্পলের ফলাফল পজিটিভ এসেছে ।

প্রাপ্ত রিপোর্টের পরিপ্রেক্ষিতে শুক্রবার (৮ মে) দুপুর ২টায় জরুরী প্রেস রিলিজে বিষয়টি নিশ্চিত করেন জেলা করোনা কন্ট্রোল রুমের ফোকাল পার্সন ডা. মোঃ আবদুর রশিদ।

তিনি বলেন,শরীয়তপুর সদর উপজেলার মাহমুদপুর ও বিনোদপুরের ২টি স্যাম্পলের ফলাফল পজিটিভ এসেছে এবং নড়িয়া উপজেলার ভুমখারায় ১টি স্যাম্পলের ফলাফল কোভিড-১৯ পজিটিভ এসেছে।এছাড়াও ভেদরগঞ্জ উপজেলার চরকুমারিয়া ইউনিয়নে ১টি স্যাম্পলের ফলাফল পজিটিভ এসেছে ।

তিনি আরো বলেন, আজকে মোট প্রাপ্ত পজিটিভ নতুন রোগী চার (০৪) জন।আক্রান্ত সবার ঢাকার সাথে যোগসূত্র আছে বলে মনে করা হচ্ছে। এ নিয়ে বর্তমানে শরীয়তপুর জেলায় কোভিড-১৯ রোগে আক্রান্ত রোগীর সংখ্যা ৫২ জন। এ পর্যন্ত শরীয়তপুর জেলায় মোট ১১৮৩ জনের নমুনা সংগৃহীত হয়েছে এবং ৯৭৭ জনের নমুনা পরীক্ষার ফলাফল এসেছে।


  • 44
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button