মাগুরায় লকডাউনে থাকা প্রতিবেশীর জন্য আম উপহার দিলেন-সাংবাদিক রবিন শরীফ

0
85

মতিন রহমান, মাগুরা : লকডাউনে থাকা প্রতিবেশীদের জন্য গাছের মৌসুমি ফলের উপহার সামগ্রী প্রেরনের মাধ্যমে প্রতিবেশীর পাশে থাকার অঙ্গীকার ও করোনায় আক্রান্তসহ এ সকল পরিবারের প্রতি সদয় আচারনের আহবান জানালেন বাংলাভিশন টেলিভিশনের মাগুরা জেলা প্রতিনিধি সাংবাদিক রবীন শরীফ। আজ তার কাউন্সিল পাড়া এলাকায় বাড়ির পাশের করোনা আক্রান্ত রোগীর পরিবারসহ লকডাউনে আবদ্ধ থাকা বিল্ডিংয়ের অন্যান্য পরিবার গুলির জন্য নিজের গাছের আম, কাঠাল প্রেরন করেন তিনি।

তিনি বলেন,বর্তমান পরিস্থিতিতে ভিতু না হয়ে স্বাভাবিক বিষয় হিসেবে মেনে নিয়ে করোনা পরিস্থিতি মোকাবেলা করতে হবে। তিনি আরো বলেন এই ধরনের লকডাউনে থাকা প্রতিবেশী পরিবার গুলির জন্য আমার গাছের আম, কাঠালের ক্ষুদ্র উপহার যদিও কিন্তু এ শুধুই উপহারই নয়, প্রতিবেশী হয়ে এ অবস্থায় সর্বাত্বক তাদের পাশে থাকার অঙ্গীকার।

সাংবাদিক রবীন শরীফ সকলের উদ্দেশ্যে বলেন, করোনা পরিস্থিতি দিন দিন আরও কঠিন হলেও এখন অনেক স্বাভাবিক, সাধারণ হিসেবে মেনেই মোকাবেলা করা ছাড়া উপায় নেই? আজ সে পথেই এগুচ্ছি আমরা। বর্তমান অবস্থায় শত সুরক্ষায় থেকেও মুক্তির নিশ্চয়তা কোথায় ? কখন, কে করোনা ভাইরাস সংক্রামিত হয় কিভাবে হয় তার কোন নিশ্চয়তা নেই৷ তাই আসুন এই বিষয় নিষ্ঠুর না হয়ে, আমরা সকলেই তাদের প্রতি আরও সদয় হই।

আমরা বাঙ্গালী জাতি আজও সংসারে এক জনের উপার্জনে পাঁচ জনে বসে খাই। আজও কোন বাড়িতে যদি মৃত্যু হয়, তিন দিন চুলা না জ্বালানোর জন্য বলা হয়, চলেও যায়, প্রতিবেশীরাই তা চালিয়ে নেন৷ তিনি তার ব্যেক্তিগত ফেইসবুক টাইমলাইনে এক পোস্টের মাধ্যমে এমন মন্তব্য করে সকলের প্রতি আহবান জানান।