দেশজুড়ে

করোনা: নতুন করে ১৪ জনসহ কালিহাতীতে মোট শনাক্ত ৭০৫ জন

  • 542
    Shares

জাহাঙ্গীর আলম, টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা পরীক্ষায় নতুন করে মোট ১৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে এন্টিজেন নমুনা পরীক্ষায় ১২ জন ও আরটি আর পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় ২ জন।

তারা হলেন, কালিহাতী পৌরসভার বেতডোবা গ্রামের ছামায়েত উল্লাহর ছেলে উজ্জ্বল (৩৫) ও তার স্ত্রী শিমু (৩২), কালিহাতী গ্রামের বসির উদ্দিনের ছেলে দুলাল (৪০), হরিপুর গ্রামের আবুল কাসেমের ছেলে আ. রাজ্জাক (৬৫), সাতুটিয়া গ্রামের আবু জাফরের স্ত্রী খাদিজা (১৯), একই গ্রামের মৃত আব্দুর রহমানের স্ত্রী আনোয়ারা (৬০), সেলিম মিয়ার স্ত্রী রোজিনা (১৯), বাংড়া ইউনিয়নের সৈয়দ সিরাজুল হকের স্ত্রী সৈয়দা আইমন (৪০), পিচুটিয়া গ্রামের রংলাল ধরের ছেলে সন্তোষ (৪৫), কোকডহরা ইউনিয়নের আগ-বানিয়ারা গ্রামের সোহেলের মেয়ে সনিয়া (১৭), এলেঙ্গা পৌরসভার রেজাউল ইসলামের স্ত্রী রাবেয়া খানম (২৮), এলেঙ্গা ডাচ্ বাংলা ব্যাংকের নুর হাসান (৩২), পার্শ্ববর্তী ঘাটাইল উপজেলার আঠারোদানা গ্রামের আজিজুল হকের স্ত্রী রোখসানা (২৮) ও হামিদপুর গ্রামের জালাল উদ্দিনের ছেলে লুৎফর (৫৮)।

এ নিয়ে এ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭০৫ জনে এর মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৫০৮ জন, মৃত্যু হয়েছে ১০ জনের এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন ৬ জন।

বুধবার (২৩ জুন) বিকেলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. উম্মে রুমান সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করে বলেন আক্রান্তরা তাদের নিজ নিজ বাসায় হোম আইসোলেশনে রয়েছে।

তিনি আরও বলেন সকলকে মাস্ক ব্যবহার করা এবং হাত ধোয়া সহ সরকারি স্বাস্থ্যবিধি পালনের যে নির্দেশনা রয়েছে তা মেনে চলার আহ্বান জানান। পাশাপাশি যদি কারও জ্বর, সর্দি, কাশি সহ করোনার অন্যান্য উপসর্গ থাকে তাহলে হাসপাতালে না এসে হাসপাতালের জরুরী নম্বরে (০১৭৩০৩২৪৫৬৫) ফোন করে সেবা গ্রহণের অনুরোধ জানান এবং উপসর্গ থাকলে অবশ্যই করোনা পরীক্ষা করারও আহ্বান জানান তিনি।


  • 542
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন