মন্ত্রিপরিষদের কুইক রেসপন্স টিম গঠন

0
86

নিজ বিভাগের কোন কর্মকর্তা কর্মচারী করোনায় আক্রান্ত হলে সেসব ব্যক্তিদের সহায়তা দিতে কুইক রেসপন্স টিম গঠন করেছে মন্ত্রিপরিষদ বিভাগ। আজ বুধবার এই টিম গঠন করে আদেশ জারি করা হয়েছে।

জানা যায়, মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব (সাধারণ সেবা অধিশাখা) মোহাম্মদ মিজানুর রহমানকে পাঁচ সদস্যের এ টিমের টিম লিডার করা হয়েছে। টিমের সদস্যরা হলেন, সিনিয়র সহকারী সচিব (সরকার গঠন ও রাষ্ট্রাচার শাখা) তানবীর মোহাম্মদ আজিম, প্রটোকল অফিসার (সাধারণ সেবা অধিশাখা) মো. ইমদাদুল ইসলাম, প্রশাসনিক কর্মকর্তা (প্রশাসন ও শৃঙ্খলা শাখা) শাহেনা খানম ও ব্যক্তিগত কর্মকর্তা (মন্ত্রিপরিষদ সচিবের দফতর) মো. নেছারুল হাসান।

মন্ত্রিপরিষদ বিভাগের কোনো কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত হলে এই টিম তার বা তার পরিবারের সঙ্গে যোগাযোগ করবেন। প্রয়োজনে তাদের চাহিদার ভিত্তিতে খাদ্য, ওষুধ, চিকিৎসাসহ অন্যান্য বিষয়ে সার্বিক সহযোগিতা দেবেন বলে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে জানানো হয়। আক্রান্তদের তথ্য সংগ্রহ করে তা প্রতিবেদন আকারে যুগ্মসচিবের (প্রশাসন) কাছে দাখিল করতে বলা হয়েছে আদেশে।

উল্লেখ্য, এর আগে জনপ্রশাসন মন্ত্রণালয়ের করোনা আক্রান্ত কর্মকর্তা-কর্মচারীদের সহায়তার জন্যও এমন কুইক রেসপন্স টিম গঠন করা হয়।