বাগেরহাট-৪ আসনের এমপি মহোদয়ের এনামুল হক এনাম এপিএস হিসেবে নিযুক্ত হওয়ায় অভিনন্দন

0
94

বাগেরহাট-৪ আসনের মাননীয় সংসদ সদস্যএ্যাডঃ আমিরুল আলম মিলন মহোদয়ের সহকারী একান্ত সচিব (এপিএস) হিসেবে নিয়োগ পেয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের ১ নং কার্যকরী সদস্য মেধাবী ছাত্র এনামুল হক এনাম কে নিয়োগ দেওয়ায় জাতীয় মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। মেধাবী ছাত্র তুখোড় বক্তা ও জনপ্রিয় ছাত্রনেতা হিসেবে তিনি অতি অল্প সময়েই সকলের মন জয় করেন।

এদিকে এনামুল হক এনামবাগেরহাট-৪ আসনের মাননীয় সংসদ সদস্যএ্যাডঃ আমিরুল আলম মিলন মহোদয়ের এমপি’র একান্ত সহকারী সচিব নিযুক্ত হওয়ায় তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় মফস্বল সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ সাইফুল ইসলাম কবির. ভাইস চেয়ারম্যান মুনসুরআহমেদ-জাতীয় দৈনিকনওরোজ(ঢাকা) ,কামাল হোসেন খান-সম্পাদক-কুয়াকা টানিউজ২৪.কম(ঢাকা) ,মোঃ মিজানুর রহমান-আইএনবি নিউজ (ঢাকা),আল আমিন শাওন- দৈনিক আমাদের অর্থনীতি(ঢাকা).একরামুল হক বেলাল-সম্পাদক-সংবাদ প্রতিক্ষণ,দৈনিক ভোরের ডাক(দিনাজপুর) , এম.এ.সাবলু হৃদয়-সম্পাদক.বিডিজাহান.কম (ঢাকা) নির্মল বড়ুয়া মিলন- সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম (চট্টগ্রাম),বি এম রাকিব হাসান-( খুলনা), ও মোল্লা হারুন অর রশিদ( কুড়িগ্রাম- আমাদের সময় ও এশিয়ান টিভি)।

মহাসচিব মোস্তাফিজুর রহমান বাবলু ,যুগ্ম মহাসচিব রক্সি খান.যুগ্ম মহাসচিব মো. শাহজাহান খান দৈনিক লাখোকণ্ঠ, সহকারী মহাসচিবএম এস সাগর ( কুড়িগ্রাম- সংবাদ প্রতিদিন ও চ্যানেল-৯)সাংগঠনিক সম্পাদক ডি এম সাইফুল্লাহ খান.চিফ ক্রাইম রিপোর্টার,দৈনিক গণতদন্ত(ঢাকা), দপ্তর ও প্রচার সম্পাদক টি এম রনি সাগর( জয় বাংলা ভিশন টেলিভিশন.দৈনিক শিক্ষা),প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল হক শাহীন(বাংলাদেশ টেলিভিশন )।

বাগেরহাট-৪ আসনের মাননীয় এমপি মহোদয়ের এপিএস হিসেবে নিযুক্ত হওয়ায়। দোয়া রইল সামনে আরও অনেক দূর এগিয়ে যাবে । সততা,অধ্যবসায়,বিচক্ষণতা,দৃঢ়তার সাথে মাননীয় সংসদ সদস্যের প্রতিটি কর্ম সুনিপুণ দক্ষতা,প্রজ্ঞার মাধ্যমে সুফল বয়ে আনবেন।এই প্রত্যাশা রইল।
এছাড়াবাগেরহাট-৪ মোরেলগঞ্জ-শরণখোলা উপজেলা আওয়ামী লীগ, কৃষকলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ ,মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলালীগের নেতাকর্মীসহ শ্রেণিপেশার প্রতিনিধিরা তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।