মোরেলগঞ্জে করোনায় আরও এক নারীর মৃত্যু, ২২ দিনে আক্রান্ত ৯৯

0
111

এম. শাহজাহান খান , মোরেলগঞ্জ থেকে :বাগেরহাটের মোরেলগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে জোসনা বেগম (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২২ জুন) বিকেল ৪টার দিকে মোরেলগঞ্জ হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।

মৃত জোসনা বেগম পৌরসভার সানকিভাঙ্গা গ্রামের দিনমজুর আব্দুল আজিজ খলিফার স্ত্রী। এ নিয়ে চলতি জুন মাসের ২২ দিনে মোরেলগঞ্জে ৩ জনের মৃত্যু হয়েছে। আক্রান্ত হয়েছেন ৯৯ জন।

৩ সন্তানের মা মৃত জোসনা বেগম সোমবার জ্বর ও কাশি নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হন। ওই সময় র‌্যাপিড টেষ্টে করোনা পজেটিভ পাওয়ায় তাকে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি রাখা হয়। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. কামাল হোসেন মুফতি এ সম্পর্কে বলেন, জুন মাসের ১ তারিখ থেকে আজ ২২ তারিখ পর্যন্ত এখানে ২২৮ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এরমধ্যে পজেটিভ হয়েছে ৯৯ জনের। মৃত্যুবরণ করেছেন ৩ জন।

তিনি আরও জানান, মোরেলগঞ্জ হাসপাতালে মঙ্গলবার ২২ জনের নমুনা পরীক্ষায় ৯ জন পজেটিভ পাওয়া যায়। গতকাল সোমবার পরীক্ষা করা হয়েছে ২১ জনের। এর মধ্যে হাসপাতালের একজন ডাক্তারসহ ৮ জনের করোনা পজেটিভ মিলেছে। উল্লেখ্য, করোনা ভাইরাসের সংক্রমন মোরেলগঞ্জে দিনদিন বেড়ে চললেও সংক্রমন রোধে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কোনই তৎপরতা নেই বলে অভিযোগ উঠেছে।