চাঁপাইনবাবগঞ্জে জেলা পরিষদ চেয়ারম্যান ও আ.লীগ সভাপতির রোগমুক্তি কামনায় দোয়া

0
76

ফেরদৌস সিহানুক শান্ত, চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মঈনুদ্দিন মন্ডলের সুস্থতা কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২১ জুন) বিকেলে জেলা শহরের ওয়ালটন মোড়স্থ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জিয়াউর রহমানের সভাপতিত্বে বিশেষ মোনাজাত পরিচালনা করেন চাঁপাইনবাবগঞ্জ সেন্ট্রাল মসজিদের ইমাম মাওলানা হুমায়ুন কবির। দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব রুহুল আমিন, সহ-সভাপতি ও শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওদুদ, যুগ্ম সম্পাদক ও শিবগঞ্জ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, যুগ্ন সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ২ আসনের সাবেক সাংসদ গোলাম মোস্তফা বিশ্বাস, অর্থ সম্পাদক এরফান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক তাজিবুর রহমান, মেসবাহুল সাকের জ্যোতিসহ জেলা উপ দপ্তর সম্পাদক মোঃমনিরুল ইসলাম ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মঈনুদ্দিন মন্ডল অসুস্থ হয়ে রাজধানী ঢাকার রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন আছেন।

পরে দোয়া মাহফিল শেষে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ, আগামী ২৩ জুন বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে সংক্ষিপ্ত কর্মসূচি ঘোষণা করেন। কর্মসূচিতে ২৩ জুন সকাল-১০-৩০ মিনিটে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় সংগীতের সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, ১১টায় বঙ্গবন্ধুসহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল, ১১টা ৩০মিনিটে মুজিব মঞ্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্যে দিয়ে কর্মসূচির সমাপ্ত হবে বলে জানান তিনি।