মির্জাগঞ্জে করোনা উপসর্গ নিয়ে ব্যাংক কর্মকর্তা হাসপাতালে ভর্তি

0
8

মোঃ রনি খান, পটুয়াখালী জেলা প্রতিনিধি: পটুয়াখালী মির্জাগঞ্জে উপজেলার সুবিদখালী কৃষি ব্যাংক শাখার মোঃ আনোয়ার তালুকদার (৫৬) কর্মকর্তা মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে।

গত মঙ্গলবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোভিড-১৯ এর ইউনিটে তাকে ভর্তি করানো হয়। তিনি উপজেলার সুবিদখালী কৃষি ব্যাংক শাখার একজন কর্মকর্তা।

জানা যায়, বিগত কয়েক দিন ধরে তিনি জ্বর ও শ্বাসকষ্টে ভুগতে ছিলেন। বাসাতেই তিনি চিকিৎসা নিচ্ছিলো। ওই দিন হঠাৎ শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় পরিবারের সদস্যরা তাকে হাসপাতালে নিয়ে আসে।

 

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. দিলরুবা ইয়াসমিন লিজা বলেন, প্রচন্ড শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে আসলে তাকে কোভিড-১৯ এর ইউনিটে ভর্তি করা হয়। আইসোলিউসনে রেখে অক্সিজেন দেয়া হচ্ছে। শ্বাস কষ্ট থাকলেও এখন তার জ্বর নেই। তার এবং পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

তিনি বলেন, উপজেলার ৬টি ইউনিয়নের এখন পর্যন্ত মোট ২৬৮ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। ২৫৪ জনের রিপোর্ট পাওয়া গেছে যাদের মধ্যে ২ জন পজিটিভ ছিলো। পরবর্তীতে সুস্থ হয়েছে এবং পুনরায় নমুনা পাঠালেন রিপোর্ট নেগেটিভ আসে। গত ৪ জুন উপসর্গ নিয়ে কাকড়াবুনিয়া একজনের মৃত্যু হয়।