দেশজুড়ে

টাঙ্গাইলের ঘাটাইলে করোনায় ইউপি চেয়ারম্যানের মৃত্যু

  • 283
    Shares

জাহাঙ্গীর আলম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দিঘলকান্দি ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান নজরুল ইসলাম কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

শুক্রবার (১৮ জুন) সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। কালিহাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা তানজিন অন্তরা, বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা তার বাসায় যেয়ে গতকাল সন্ধ্যায় লকডাউন দিয়ে এসেছিলাম কারণ তার মেয়ে করোনা আক্রান্ত ছিলেন। কালিহাতী পৌরসভার ২ নং ওয়ার্ডের সালেংকা গ্রামের তার নিজস্ব বাসা থেকেই চিকিৎসা নিচ্ছিলেন তিনি।

জানাযায়, অবস্থার অবনতি হলে শুক্রবার সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় তিনি মারা যান। এদিকে টাঙ্গাইলে করোনা সংক্রমণের হার বেড়ে ৪৩.২৮ ভাগে দাঁড়িয়েছে। যা গতকাল ছিলো ৩৬.১০ ভাগ।

এদিকে টাঙ্গাইলে গত ২৪ ঘন্টায় ৩৩৫ টি নমুনা পরীক্ষায় ১৪৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। জেলায় সংক্রমণের হার ৪৩.২৮ ভাগে দাঁড়িয়েছে। জেলায় মোট করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৫ হাজার ৯৭০ জনে।

এ পর্যন্ত জেলায় মারা গেছেন ৯৭ জন। বিধিনিষেধ চলমান থাকার পরও হাটবাজার ও শপিংমলগুলোতে মানা হচ্ছে না কোনো স্বাস্থ্যবিধি। জেলা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বার বার মাইকে দিয়ে বা উপস্থিত থেকে সতর্ক করা হলেও এলাকাবাসী সতর্ক হচ্ছে না।


  • 283
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন