দেশজুড়ে

খুলনার দা কোপে যুুবক খুুন

  • 9
    Shares

খুুুলনা প্রতিনিধি :  মঙ্গলবার খুলনা জেলার দাকোপ উপজেলার বাজুয়া এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক যুবক খুন হয় এবং হত্যাকারী যুবক গণপিটুনিতে মারা যায়।

বাজুয়া এস এন কলেজের মাঠে গরু চরানোর জেরে নীল উৎপল (২৮) নামে এক যুবককে ছুরিকাঘাত করে হত্যা করা হয়। এ ঘটনায় ইমন হোসেন (১৯) নামে এক যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী। পরে হাসপাতালে তারও মৃত্যু হয়।

মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে বাজুয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত উৎপল ওই গ্রামের সুকুমারের ছেলে। হত্যাকারী ইমন তার প্রতিবেশী। ইমনের বাবার নাম বাদল হোসেন।উৎপলের স্বজনদের অভিযোগ, সকালে ইমন বাড়ি এসে উৎপলকে ঘুম থেকে তুলে কিছু বুঝে ওঠার আগে পেটে ছুরি মেরে দেয়। এতে তার মৃত্যু হয়।

দাকোপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম চৌধুরী বলেন, নিহত উৎপলের বাবা বাজুয়া এসএন কলেজের সহকারী লাইব্রেরিয়ান। সোমবার  বিকেলে হত্যাকারী ইমনের বাবা কলেজের মাঠে গরু চরাচ্ছিলেন। এসময় উৎপলের বাবা তাকে বকাবকি করেছিলেন। বলেছিলেন মাঠে গরু চরালে মল ত্যাগ করে, মাঠ নষ্ট হয় । মঙ্গলবার সকালে এ ব্যাপারে বিচার বসার কথা ছিল। তবে সেটা হয়নি। কিছুক্ষণ পরে ইমন একটি ছুরি নিয়ে এসে উৎপলের পেটে আঘাত করে। এতে গুরুতর আহত হয় সে। তাৎক্ষণিকভাবে উৎপলকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়। এ ঘটনায় হত্যাকারী ইমনকে এলাকাবাসী গণপিটুনি দিয়েছে।

দাকোপ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. সাইফুল ইসলাম বলেন, গুরুতর আহত অবস্থায় ইমনকে হাসপাতালে আনা হয় । হাসপাতালে আনার কিছুক্ষণ পরে তার মৃত্যু হয়।


  • 9
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button