দেশজুড়ে

ধামরাইয়ে করোনা কালে অসহায় পরিবারের পাশে ভাইস চেয়ারম্যান সোহানা জেসমীন মুক্তা

  • 833
    Shares

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি : নোভেল করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাব এর কারণে কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন ধামরাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা।

ধামরাইয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর নির্দেশনায় ও ঢাকা – ২০ এর সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমেদ এমপি এর তত্ত্বাবধানে বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটি আইন বিষয়ক সম্পাদক ও ধামরাই উপজেলা পরিষদ এর মহিলা ভাইস চেয়ারম্যান এবং নারী উন্নয়ন ফোরাম ঢাকা বিভাগ এর সভাপতি অ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা এর উদ্যোগে তার ব্যক্তিগত তহবিল থেকে গরীব অসহায় কর্মহীন পরিবারের মাঝে মানণীয় প্রধানমন্ত্রীর পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করেছে। বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে চাল, ডাল, আলু, পিঁয়াজ, তেল প্রভৃতি।

তারই ধারাবাহিকগতায় মঙ্গলবার সারা দিন ধামরাই উপজেলার পৌরসভা, কুশুরা, সানোড়া, সোমবাগ, রোয়াইল, সুয়াপুর, ভাড়ারিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে দুই শতাধিক গরীব অসহায় কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছেন।

খাদ্যসামগ্রী বিতরনকালে বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটি আইন বিষয়ক সম্পাদক ও ধামরাই উপজেলা পরিষদ পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এবং নারী উন্নয়ন ফোরাম ঢাকা বিভাগ এর সভাপতি চেয়ারম্যান এ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা বলেন – করোনা ভাইরাস মোকাবেলায় ঘরবন্দি কোনো গরীব অসহায় মানুষ খাদ্যের অভাবে যেন কষ্ট না পায় সেই লক্ষ্যেই নিজে ও লোক মারফত বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছেন খাদ্য সামগ্রী। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তিনি কাজ করে যাচ্ছেন-যাবেন।যে পর্যন্ত দেশের অবস্থা স্বাভাবিক না হয় সে পর্যন্ত এই খাদ্য সামগ্রী বিতরণের কাজ পৌর সভাসহ উপজেলার বিভিন্ন গ্রামে চলমান থাকবে বলেও তিনি জানান।


  • 833
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button