রাস্তাপ্রশস্থ করণে নিজ উদ্যোগে নির্মিত ভবণ ও দেয়াল ভাঙ্গছেন এলাকাবাসী

0
95
কাজী শফিকুল ইসলাম , ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : আখাউড়া পৌরশহরের মালদার পাড়ায় রাস্তাপ্রশস্থ করণে নিজ উদ্যোগে নির্মিত ভবণ ও দেয়াল ভাঙ্গছেন এলাকাবাসী

 

পৌরসভা সূত্র জানায়, রাস্তা প্রসস্থ করতে এলাকাবাসীর আবেদনের প্রেক্ষিতে মালদার পাড়ার রাস্তাটি প্রসস্থ করার কাজের উদ্যোগ নেওয়া হয়েছে। কিছু রাস্তা আগেই প্রসস্থ করা হয়েছে।বাকি কাজটা শেষ করতে কিছু বাড়ি ও দেওয়ালের জন্য শেষ করা যাচ্ছিল না তাই মালদার পাড়াবাসি নিজেদের উদ্যোগে বাড়ি ও দেওয়াল গুলি ভাঙ্গার কাজ শুরু করেছে।

এবিষয়ে মালদার পাড়ার বাসিনরদা ফজু মালদার, জামাল ভুঁইয়া, জুয়েল মিয়া,হারুন মালদার,মামুন মালদার,শামিম মালদার সহ অনেকেই পৌরকর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমাদের দীর্ঘদিনের দাবী ছিলো পৌরসভার প্রান কেন্দ্র মালদার পাড়ার এই টি যেন ১০ফিট করে প্রশস্থ করর দেয়া হয়। আমরা প্রায় ৬০টি পরিবার পৌর মেয়র বরাবর একটি আবেদন ও করি কিন্তু দীর্ঘদিন পার হবার পরেও আমরা আমাদের কাঙ্খিত চাওয়া পেয়েছি তায় পৌরমেয়র তাকজিল খলিফা কাজলকে ধন্যবাদ জানায়।

আখাউড়া পৌরসভার উপ-সহকারি প্রকৌশলী ফয়সাল আহম্মেদ খাঁন জানায়, এলাকার মানুষের আবেদনের প্রেক্ষিতে ওই এলাকার রাস্তাটি প্রসস্থ করা হচ্ছে। ইতিমধ্যেই ১১০ ফুট রাস্তার কাজ শেষ হয়েছে। বাকিটার জন্য টেন্ডার দেওয়া হয়েছে। আমরা সবাইকে নোটিশ দেওয়ার পর এলাকাবাসী নিজ উদ্যোগে বাড়ি ও দেওয়াল ভেঙ্গে জায়গা করে দিচ্ছেন।

এবিষয়ে পৌর মেয়র মোঃতাকজিল খলিফা কাজল বলেন মালদার পাড়ার এই রাস্তাটির জন্য তারা দীর্ঘদিন সমস্যায় ছিলেন মালদার পাড়ায় কেউ মারাগেলে লাশ নিয়ে যেতে সমস্যা কোন সময় যদি অগ্নিদূঘটনা হয় তাহলে ফায়ার সার্ভিসের গাড়ি যেতে পারতো না এই সমস্যা গুলি সমাধানের জন্য রাস্তাটি প্রসস্থ করার উদ্যোগ নিয়েছি।রাস্তাটি প্রসস্থ করার জন্য মালদার পাড়ার বাসিন্দারা পৌর কতৃপক্ষ কে যে সহযোগিতা করতেছেন তার জন্য মালদার পাড়া বাসীকে পৌর মেয়র ধন্যবাদ জানান।